১৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:১৯

'বিএনপির ইশতেহারে জনগণ চরমভাবে হতাশ'

অনলাইন ডেস্ক

'বিএনপির ইশতেহারে জনগণ চরমভাবে হতাশ'

ফাইল ছবি

আওয়ামী লীগের ইশতেহার জনগণকে আশাবাদী ও উজ্জীবিত করলেও বিএনপির ইশতেহার তাদের চরমভাবে হতাশ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের ইশতেহার ঘোষণা করেছেন। এ ইশতেহার তরুণ প্রজম্মসহ দেশের সকল মানুষকে খুশি, উজ্জীবিত ও আশাবাদী করেছে।’

তিনি বলেন, অপরদিকে বিএনপির ইশতেহার জনগণকে চরমভাবে হতাশ করেছে। কারণ তাদের ইস্তেহার রাজাকার ও যুদ্ধাপরাধীদের বাঁচানোর ইশতেহার। সরকারি চাকরির বয়স তুলে দেয়ার তারা (বিএনপি) যে প্রতিশ্রুতি দিয়েছে তা তরুণদের সঙ্গে প্রহসন ছাড়া আর কিছুই নয়।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নানক বলেন, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে বিএনপির দফায়-দফায় বৈঠকের খবর আমরা পত্র-পত্রিকায় পড়ছি। এতে প্রমাণ হয়, বিএনপি-জামায়াত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুলের পায়তারা করছে।

তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্র যাতে সফল হতে না পারে সে বিষয়ে দেশের প্রতিটি মানুষকে সজাগ থাকতে হবে। বাংলার জনগণ নির্বাচন করবেই, করবে। কোনো অপশক্তি নির্বাচনকে বানচাল করতে পারবে না।

নানক বলেন, আওয়ামী লীগের প্রায় সকল বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে গেছে। আর মাত্র চার জন বিদ্রোহী প্রার্থী রয়েছে, তারাও সরে যাবে। সরে না গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর