Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৯ ১৯:২৭ অনলাইন ভার্সন
কুমিল্লায় এক হাজার রক্তদাতার মিলনমেলা
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় এক হাজার রক্তদাতার মিলনমেলা

স্বেচ্ছায় রক্তদান ভিত্তিক সংগঠন সঞ্চারণের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার কুমিল্লা নজরুল ইন্সটিটিউট কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় এক হাজার রক্তদাতা সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করে। এছাড়া ওই অনুষ্ঠানে কুমিল্লার বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করে।

দিনভর পরিচিতি পর্ব, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও র‌্যাফেল ড্র’র মধ্য দিয়ে সন্ধ্যায় শেষ হয় অনুষ্ঠানমালা। আলোচনা পর্বে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাসের, সচেতন নাগরিক কমিটি কুমিল্লার সাবেক সভাপতি আলহাজ শাহ মো. আলমগীর খান, কুমিল্লা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নন্দন চৌধুরী, সচেতন নাগরিক কমিটি কুমিল্লার সভাপতি বদরুল হুদা জেনু, কুমিল্লা নওয়াব ফয়জুন্নেছা সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদার ও এইড কুমিল্লার নির্বাহী পরিচালক রোকেয়া বেগম শেফালী প্রমুখ।

সঞ্চারণ বাংলাদেশের স্বেচ্ছায় রক্তদানভিত্তিক সংগঠন। কুমিল্লা জেলার বিভিন্ন হাসপাতলে মুমূর্ষু রোগীদের জন্য স্বেচ্ছায় প্রতিবছর প্রায় দুই হাজার ব্যাগ রক্ত সরবরাহ করে সংগঠনটি।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত
up-arrow