১৬ জানুয়ারি, ২০১৯ ০১:৩০

সেই নারী উবারচালক শাহনাজ'র বাইক ছিনতাই

অনলাইন ডেস্ক

সেই নারী উবারচালক শাহনাজ'র বাইক ছিনতাই

সংগৃহীত ছবি

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত রাইড শেয়ারিং অ্যাপ উবারচালক সেই শাহনাজ আক্তারের বাইকটি ছিনতাই হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টার দিকে রাজধানীর মানিক মিয়া এ্যাভিনিউ থেকে শাহনাজের স্কুটিটি (ঢাকা মেট্রো- হ ৫৫২৯৪৭) ছিনতাই হয়। এ সংক্রান্ত শেরেবাংলা নগর থানায় একটি মামলা (নং- ১৪) দায়ের করা হয়েছে।

শাহনাজ আক্তার জানান, গত ১০ জানুয়ারি শ্যামলীতে জনি নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তার। জনি নিজেকে পাঠাও রাইডার পরিচয় দিয়ে শাহনাজকে একটি স্থায়ী চাকরির ব্যবস্থা করে দেবে বলে তাকে আশ্বাস দেয়। পাঁচ দিন পর আজ (মঙ্গলবার) তাকে খামারবাড়ি এলাকায় যেতে বলে জনি। কথা অনুযায়ী খামারবাড়িতে গেলে জনি আমাকে নিয়ে বিমানবন্দর যেতে বলে। এভাবে বিমানবন্দর থেকে বিভিন্ন এলাকা ঘুরিয়ে আবার মানিক মিয়া এ্যাভিনিউ রাজধানী স্কুলের সামনে এসে দুইজন চা খাই। তখন জনি বলে, স্কুটি কিভাবে চালাতে হয়? শাহনাজকে একটু দেখার কথা বলে স্কুটির চাবি নিয়ে নেয়। এরপর সে স্কুটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বলেন, 'এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।'

উল্লেখ্য, শাহনাজ আক্তার নীল রঙের একটি মাহিন্দ্র স্কুটি চালাতেন। সেই মাহিন্দ্র স্কুটির নম্বর ঢাকা মেট্রো-হ-৫৫-২৯৪৭। ঋণে করে স্কুটিটি কিনেছিলেন তিনি। সেই ঋণের এক লাখ টাকা বাকি আছে বলে জানিয়েছেন তিনি। শাহনাজ আক্তারের পরিবার চালানোর একমাত্র মাধ্যমও ছিল তার সেই চুরি হয়ে যাওয়া স্কুটিটি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর