১৬ জানুয়ারি, ২০১৯ ২০:০২

রাজধানীতে তিন ইয়াবা ব্যবসায়ীর কারাদণ্ড

আদালত প্রতিবেদক:

রাজধানীতে তিন ইয়াবা ব্যবসায়ীর কারাদণ্ড

রাজধানীর যাত্রাবাড়ী থানার একটি মাদক মামলায় তিন ইয়াবা ব্যবসায়ীকে সাত বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। পাশাপাশি প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

আজ ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে,এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন।
 
আসামিরা হলেন, সিরাজগঞ্জের সদর থানার পাচিল এলাকার আবুল হোসেনের ছেলে মনজুর হোসেন মঞ্জু, চাঁদপুর হাজীগঞ্জের উচেগাং এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল উদ্দিন ও বরিশাল উজিরপুরের গাজিরপাড় এলাকার  মৃত শাহাদাত হোসেন তোতার ছেলে আল-আমিন। 

এ বিষয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী তাপস কুমার পাল সাংবাদিকদের জানান, রায় ঘোষণার আগে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। পরে তাদের সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানো হয়। এ মামলার বিচার চলাকালে ১৫ জন সাক্ষির মধ্যে ৯ জন বিভিন্ন সময়ে আদালতে সাক্ষি দিয়েছেন।  

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ছয় মার্চ যাত্রাবড়ীর ধনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের মেইন গেটের সমনের রাস্তা থেকে তিন আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে  আসামিদের কাছ থেকে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন জনকে আসামি করে মামলা করা হয়। পরে ঘটনার তদন্ত করে গত বছরের ২৬ মে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর