১৭ জানুয়ারি, ২০১৯ ২০:৩০

সিদ্ধিরগঞ্জে স্টোর রুম থেকে শিশুর মরদেহ উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে স্টোর রুম থেকে শিশুর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্টোর রুমে ড্রামের নিচ থেকে তানজিল (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ৩টায় সিটি করপোরেশর ৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার আলমখানের ভাড়া বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

এ ঘটনার পর থেকে বাড়ির ম্যানেজার নাজমুল পলাতক রয়েছেন। আলমখানের ওই বাড়িতে তানজিল তার বাবা-মায়ের সাথে থাকতো। তাদের গ্রামের বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানার সুলতানপুরে। 

নিহতের বাবা আনোয়ার জানায়, বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিলো। নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। থানা থেকে বাড়ি ফিরে স্থানীয়দের সহযোগিতায় সন্তানকে আবারো খুঁজতে থাকেন আনোয়ার। 

পরে ওই বাড়ির একটি স্টোর রুমে ড্রামের নিচ থেকে তানজিলের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এঘটনার পর নারায়ণগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর