Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০১৯ ১৪:৫৮ অনলাইন ভার্সন
সাভারে চলন্ত বাসে ছিনতাইয়ে হেলপার, মালামাল লুট
সাভার প্রতিনিধি

সাভারে চলন্ত বাসে ছিনতাইয়ে হেলপার, মালামাল লুট
ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী মহুয়া আক্তার ও তার স্বামী মো. হাসানুজ্জামান

সাভারে একটি যাত্রীবাহী বাসে ধারালো অস্ত্র দিয়ে স্বামী-স্ত্রীকে জখম করে মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। 

ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী মহুয়া আক্তার বলেন, সবুজ রঙের একটি বাসে স্বামী মো. হাসানুজ্জামানকে নিয়ে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে সাভারের উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে বাসটি হেমায়েতপুর পার হলে বাসে থাকা হেলপারসহ আরও ৩/৪ জন দুর্বৃত্ত চলন্ত বাসের ভিতরেই ধারালো অস্ত্র দিয়ে ভুক্তভোগী মহুয়া আক্তার ও তার স্বামী মো. হাসানুজ্জামানকে এলোপাথাড়ি আঘাত করে। এসময় তাদের সাথে থাকা একটি ল্যাপটপ, ২টি মোবাইল সেট ও ব্যাগ ছিনিয়ে নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। ঘটনার কিছু সময় পর সাভার মডেল থানার অন্তর্গত চামড়া শিল্প পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টহল গাড়ি ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজ এলাকায় রক্তাক্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে দেখতে পেয়ে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ বিষয়ে সাভার মডেল থানার চামড়া শিল্প পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আফজাল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, “ফাঁড়ি থেকে সাভার মডেল থানায় যাওয়ার পথে পথিমধ্যে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দু’জন নারী-পুরুষকে দেখতে আমরা তাদের উদ্ধার করেছি। চিকিৎসার জন্য আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।'

তিনি আরও বলেন, ঘাতক বাসটি উদ্ধার এবং অভিযুক্তদের ধরতে সড়কে বসানো সিসিটিভি থেকে ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow