১৯ জানুয়ারি, ২০১৯ ২২:২২

তিন ডাকাতের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

তিন ডাকাতের স্বীকারোক্তি

গাজীপুরের কাপাসিয়ায় ডাকাতির ঘটনায তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই তিন ডাকাত দিয়েছে আলাদা স্বীকারোক্তি। এ ঘটনায় ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশাসহ ডাকাতি মালামাল উদ্ধার করেছে পুলিশ। ওই তিন ডাকাতকে শনিবার বিকালে গাজীপুর আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে কাপাসিয়ায়।

জানা গেছে, কাপাসিয়া থানার সনমানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও, ঘোরষাব এলাকার দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেছে বাড়ির মালিক। মামলা নম্বর ০২(০১)১৯। ডাকাতি করা মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ ওই ডাকাতরা হলো, নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর এলাকার আব্দুল লতিফ ওরফে ঝাডু মিয়ার ছেলে কুখ্যাত ডাকাত সাদ্দাম হোসেন রানা, গাইবান্ধার সাদুল্যাপুরের আব্দুল কুদ্দুসের ছেলে নবির, নরসিংদীর শিবপুরের সাদারচর এলাকার আফসার উদ্দিনের ছেলে মোমেন।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, পুলিশ সুপার শামসুন্নাহারের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক, কাপাসিয়া থানার কর্মকর্তাদের সার্বক্ষণিক উপদেশ-পরামর্শে গ্রেফতার করেন কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান ও তার টিম। বিকালে তারা আদলতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর