Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ১০:১২ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জানুয়ারি, ২০১৯ ১৩:৫৭
আওয়ামী লীগের বিজ্ঞপ্তি
'আওয়ামী ওলামা লীগের কার্যক্রম সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি'
অনলাইন ডেস্ক
'আওয়ামী ওলামা লীগের কার্যক্রম সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি'

আওয়ামী ওলামা লীগের কার্যক্রমকে সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি ঘোষণা করেছে আওয়ামী লীগ। সোমবার এক বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে। এতে আরও জানানো হয়, এই মুহূর্তে আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন অথবা এই নামে কোনো পর্যায়ে কোনো ধরনের কমিটি নেই। 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. মো. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ‘আওয়ামী ওলামা লীগ’-এর ব্যানারে একটি সংবাদের প্রতি আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষিত হয়েছে। এই সংবাদে ‘আওয়ামী ওলামা লীগ’-এর বরাতে বিপিএল ক্রিকেট নিষিদ্ধের দাবি করা হয়েছে। যা সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি।

আমরা সংশ্লিষ্ট সকলকে এই ধরনের অনৈতিক ও বে-আইনি কার্যক্রম থেকে বিরত থাকার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি। একই সাথে আওয়ামী ওলামা লীগের নাম ব্যবহার করে আওয়ামী লীগের নীতিবিরোধী কর্মকাণ্ড পরিচালনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি।

সোমবার জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধনে বাল্য বিবাহ নিরোধ আইনকে কালো আইন দাবি করে তা বাতিলের দাবি জানায় আওয়ামী লীগ সহযোগী সংগঠন হিসেবে পরিচিত ওলামা লীগ। এছাড়াও জুয়াড়িদের আস্তানা উল্লেখ করে বিপিএলকেও নিষিদ্ধের দাবি জানানো হয় এ মানববন্ধন থেকে। ওলামা লীগ ছাড়াও এতে অংশ নেয়  ১৩টি সমমনা দল।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow