২৪ জানুয়ারি, ২০১৯ ১৯:১৭

দেশ এবং জাতির জন্য এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

দেশ এবং জাতির জন্য এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য: জিএম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গেলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশ এবং জাতির জন্য হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য। তার দক্ষতা এবং বিরোচিত নেতৃত্ব দেশের হত দরিদ্র এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য এখনো খুবই জরুরি। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জাতীয় পার্টির সামনে আলোকিত ভবিষ্যত। তাই দলকে আরো শক্তিশালী করতে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বের বিকল্প নেই। 

হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা প্রসঙ্গ তিনি বলেন, একজন নেতার জন্য কোটি কোটি মানুষের কান্নার রোল এটা অমূল্য। একজন নেতার জন্য এটা সবচেয়ে শ্রেষ্ঠ পাওয়া। তিনি বলেন, এত মানুষের ফরিয়াদ আল্লাহ অবশ্যই কবুল করবেন। নিশ্চয়ই হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।    

বৃহস্পতিবার বিকেলে কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আয়োজিত হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। 

সেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, অ্যাডভোকেট সালমা ইসলাম, এসএম ফয়সল চিশতী, আতিকুর রহমান আতিক, লে. জে. (অব.) মাসউদ উদ্দিন চৌধুরী এমপি, নাজমা আক্তার, জহিরুল আলম রুবেল, ইসহাক ভুঁইয়া, একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর