Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:২৬

বরিশালে বিশ্ব সাহিত্য কেন্দ্রের বই পড়ুয়াদের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিশ্ব সাহিত্য কেন্দ্রের বই পড়ুয়াদের পুরস্কার বিতরণ

বরিশালে বিশ্ব সাহিত্য কেন্দ্রের বই পড়া কর্মসূচিতে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। শনিবার সকালে নগরীর ব্যাপ্টিস্ট মিশন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ৪টি ক্যাটাগরিতে বরিশাল নগরীর ৩৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজার ১শ’ ৬৫ জন শিক্ষার্থীর মাঝে বই পুরস্কার দেওয়া হয়। এদের মধ্যে ৩০ জনকে সেরা পাঠক এবং সন্তানদের সঠিকভাবে পরিচালিত করায় ২ জন অভিভাবককে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, স্টামফোর্ড ইউনিভার্সিটি ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী নকি, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস, বরিশাল আঞ্চলিক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন, বরিশাল জেলা শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন, বিশিষ্ট অভিনেতা খায়রুল আলম সবুজ ও আল মনসুর বেলাল, গ্রামীন ফোন বরিশালের এরিয়া ম্যানেজার এসএম ফিরোজ আল মামুন, বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক শরীফ মো. মাসুদ এবং ব্যাপ্টিস্ট মিশন বালিকা উচ্চ বিধ্যালয়ের প্রধান শিক্ষক মেরী সূর্যানী সমাদ্দার।

গত বছর বরিশাল নগরীর ৩৩টি স্কুলের ৪ হাজার ৬শ’ শিক্ষার্থী এই বই পড়া কর্মসূচিতে অংশগ্রহন করে। কর্মসূচির মূল্যায়ন পর্বে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য