Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৪১

নিখোঁজ নয়, আত্মগোপনে নারায়ণগঞ্জের সেই গৃহবধূ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নিখোঁজ নয়, আত্মগোপনে নারায়ণগঞ্জের সেই গৃহবধূ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূ তার দুই সন্তানসহ একই পরিবারের ৫ জন নিখোঁজের রহস্যের জট অবশেষে খুলতে শুরু করেছে। নিখোঁজের ঘটনায় স্বামী সিদ্ধিরগঞ্জ থানায় জিডি দায়ের করলেও স্বজনরা বলছে, আত্মগোপনে রয়েছে। দ্রুতই নিখোঁজদের সন্ধান বের করবেন বলে জানিয়েছেন জিডির তদন্তকারী কর্মকর্তা।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, গার্মেন্ট কর্মকর্তা জামাল সরদারের স্ত্রী নিপা (৩০), মেয়ে আশামনি (১১), প্রিয়া মনি (৪) ও তার ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শালার ছেলে আজিম (৭)। জামালের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের  সানুহার গ্রামে। তার শ্বশুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকায়।

জিডির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ শামীম জানান, ওই গৃহবধূ নিখোঁজ নন, আত্মগোপনে রয়েছেন বলে আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। গৃহবধূ একটি পার্লারে কাজ করতেন। তিনি বাচ্চাগুলোকে কোন মাদরাসায় ভর্তি করেছেন বলে আমরা জানতে পেরেছি। তিনি গাড়িযোগে ব্রাহ্মণবাড়িয়া গেলেও নিজ বাড়িতে যাননি। আমরা ধারণা করছি, পরকীয়া সম্পর্কের জের ধরে তিনি স্বামীর সংসার ত্যাগ করে অন্য কারো সঙ্গে কোথাও চলে গেছেন। ওই গৃহবধুর সন্ধানে আমাদের অভিযান চলছে। আশা করছি দু’একদিনের মধ্যে ওই গৃহবধূর সন্ধান পাওয়া যাবে এবং সকল রহস্যের জট খুলবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য