১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:২৩

মঙ্গলবার রাজধানীর কোথায় কোথায় গ্যাস থাকবে ও থাকবে না?

অনলাইন ডেস্ক

মঙ্গলবার রাজধানীর কোথায় কোথায় গ্যাস থাকবে ও থাকবে না?

প্রতীকী ছবি

রাজধানীর বিভিন্ন এলাকায় মেট্রোরেল প্রকল্পের পাইপলাইন স্থানান্তর কাজ চলছে। এ কারণে মঙ্গলবার রাজধানীর অধিকাংশ স্থানে গ্যাস থাকবে না।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরের দিন বুধবার সকাল ৬টা পর্যন্ত (টানা ১২ ঘণ্টা) রামপুরা, বনশ্রী, শান্তিনগর, কাকরাইল, গুলিস্থান, তেজগাঁও, ধানমন্ডি, আজিমপুর ও মিরপুরের একাংশে চুলা জ্বলবে না বলে জানিয়েছে তিতাস গ্যাস।

তবে উত্তরা, গুলশান, বনানী, যাত্রাবাড়ী এবং মিরপুরের কিছু অংশে গ্যাসের সরবরাহ পুরোপুরি বন্ধ থাকবে না। এসব এলাকায় গ্যাস সরবরাহ সীমিত থাকবে।

এছাড়া অনেক এলাকায় মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরের দিন বুধবার সকাল ৬টা পর্যন্ত আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এই এলাকাগুলোর মধ্যে রয়েছে মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমণ্ডি, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রিনরোড, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা, দক্ষিণ বনশ্রী, নন্দিপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টু রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর ও পুরান ঢাকার পুরো এলাকা।

গত শুক্রবার বিকালে আশুলিয়ায় সিটি গ্যাস স্টেশনে (সিজিএস) পাইপলাইন ক্ষতিগ্রস্ত লাইনের ত্রুটি সারাতে গিয়ে গ্যাস সরবরাহ বন্ধ থাকে। ফলে শনিবার সকাল থেকে মিরপুর, মোহাম্মদপুর, গাবতলী, শ্যামলী, আগারগাঁও, ধামরাই, আশুলিয়া, আমিনবাজার ও সাভারসহ রাজধানীর আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর