Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৩৯
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৪৮

মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নাসিক কাউন্সিলরসহ আটক ২২

অনলাইন ডেস্ক

মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নাসিক কাউন্সিলরসহ আটক ২২
প্রতীকী ছবি

মসজিদের কমিটি নিয়ে বিরোধের জের ধরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই কাউন্সিলর গ্রুপের মধ্যে সংঘর্ষ ও সেই সঙ্গে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হেসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ২২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার ভোরে নারায়ণগঞ্জ শহরের নলুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ২২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটক মুন্না বর্তমানে মহানগর শ্রমিক লীগের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে রবিবার দিবগত রাত সাড়ে ১২টা থেকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে কাউন্সিলর কবীরসহ কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন। জানা গেছে, খবর পেয়ে পুলিশ এলাকায় পৌঁছানোর আগেই উভয় গ্রুপ একাধিকবার সংঘর্ষে লিপ্ত হয়।

নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা একটি মামলায় কামরুল হাসান মুন্নার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়। এ মামলায় কামরুল হাসান মুন্না, রকিবুল হাসান লিয়ন, হুমায়ন কবির ও শ্যামল শীলকে আসামি করা হয়। তাদের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

অপর একটি মামলায় কাউন্সিলর কবির হোসেন, বিপু, কালা ফারুখ, আমিন, ওবায়দুল্লাহ, সাহবুদ্দিন, সুজন মিয়াসহ ১৭ জনকে আসামি করা হয়েছে। তাদেরও সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য