Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৪২
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৪৫

রাজধানীতে 'বন্দুকযুদ্ধে' মাদক বিক্রেতা নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীতে 'বন্দুকযুদ্ধে' মাদক বিক্রেতা নিহত

রাজধানীর আদাবর থানার শ্যামলী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মেহেদী হাসান (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় তাদের দুই সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাবে। 

বুধবার ভোরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী।

নিহত মেহেদির কাছ থেকে একটা বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, ৩০০ গ্রাম হেরোইন, নগদ এক হাজার ৬৫০ টাকা, একটি জাতীয় পরিচয়পত্র, একটি ড্রাইভিং লাইসেন্স ও পাঁচটি বাসের টিকেট উদ্ধার করা হয়।

এসপি মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ চাঁপাইনবাবগঞ্জ থেকে বাসযোগে মাদক নিয়ে ঢাকায় আসছে এমন গোপন খবরের ভিত্তিতে ভোরে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অবস্থায় নেন। এ সময় সন্দেহভাজন একটি বাসকে টার্গেট করে গাবতলী থেকে অনুসরণ করে। শ্যামলী এলাকায় বাস থেকে কয়েকজন যাত্রী নামে এবং র‌্যাব তাদের তল্লাশি করে। এর মধ্যেই একজন বাস থেকে নেমে তল্লাশি এড়িয়ে হাঁটতে থাকেন। র‌্যাব সদস্যরা পেছন থেকে তাকে ডাকতেই র‌্যাবকে লক্ষ্য করে কয়েকজন গুলি ছুঁড়তে থাকেন। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে তিনি গুলিবিদ্ধ হন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মেহেদি হাসানোর কাছে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার পরিচয় পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য