২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:২৭

ফার্মেসিতেই পুড়ে ছাই ঢাবি ছাত্র কাউছার, মায়ের আহাজারি

অনলাইন ডেস্ক

ফার্মেসিতেই পুড়ে ছাই ঢাবি ছাত্র কাউছার, মায়ের আহাজারি

রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডে এখন ৭০ জনের মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। এদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিবিএ ছাত্র কাউছার আহমেদ। তার বাড়ি কুমিল্লার হোমনা উপজেলায়। পড়াশুনার পাশাপাশি পরিবারের ভরণপোষণের জন্য পুরান ঢাকার চকবাজার শাহী জামে মসজিদ এলাকার ফার্মেসির ব্যবসা ছিল তার। কিন্তু বুধবার রাতের ভয়াবহ আগুনে পুড়ে দোকানের মধ্যে মারা গেছেন তিনি। ছাই হয়ে গেছে তার ফার্মেসির দোকান। ছেলেকে হারিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে আজ বৃহস্পতিবার সকালে বিলাপ করছিলেন কাউছারের মা।

বারবার মূর্চ্ছা যাওয়া কাউছারের মা বুক চাপড়াচ্ছেন আর বলছেন, ‘আমার কাউছার কই। আমার বুকের ধনকে আমার বুকে এনে দে।’ এ সময় আত্মীয়-স্বজনরা তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু কিছুতেই তাকে থামাতে পারছেন না। 

পাশে থাকা কাউছারের ভাই হাফিজ বলেন, আর্থিক টানাটানির কারণে লেখাপড়ার পাশাপাশি সংসারেরও খরচ যোগাতেন ভাই কাউছার। কিন্তু আগুন আমার ভাইকে বাঁচতে দিল না। চোখের নিমিশেই ভাই চলে গেলেন আমাদের ছেড়ে।

তবে শুধু কাউছারের স্বজনরা নয়, প্রিয়জন হারানো আরো শত শত মানুষের স্বজননের কান্নায় ভারি হয়ে উঠেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর।

বিডি-প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর