Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ২০:০৫
আপডেট : ১৪ মার্চ, ২০১৯ ২০:১৩

'জীবন সঙ্কটে' বিএনপির সাবেক মন্ত্রী আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

'জীবন সঙ্কটে' বিএনপির সাবেক মন্ত্রী আমিনুল হক
ফাইল ছবি
বিএনপির ভাইস চেয়ারম্যান এবং সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ক্যান্সার, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্টসহ অন্যান্য রোগে ভুগছেন। 
 
বৃহস্পতিবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি আবদুস সালাম শাওয়াল এ তথ্য নিশ্চিত করেছেন।
 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে একাধিকবার চিকিৎসা করাতে সিঙ্গাপুর গিয়েছিলেন। সর্বশেষ নির্বাচনের পর তিনি আবারও চিকিৎসা করাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা সংকটাপন্ন হলে সেখান থেকে তাকে ছেড়ে দেওয়া হয়।
 
বিএনপি নেতা আবদুস সালাম শাওয়াল জানান, বৃহস্পতিবার সকালে তাকে বাংলাদেশে ফেরত এনে ঢাকার ইউনাইটেড হাসাপাতালে ভর্তি করা হয়। তাকে হাসপাতালের সিসিইউতে লাইফ সাপর্টে রাখা হয়েছে। হাসপাতালে ভর্তির পর তাকে দেখতে হাসপাতালে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা। এ সময় দলের পক্ষ থেকে এবং তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে বলে জানান বিএনপির এই নেতা।
 
ব্যারিস্টার আমিনুল হক রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে বিএনপির মনোনয়নে তিনবার এমপি নির্বাচিত হন। তিনি ১৯৯১ থেকে ২০০৭ সালের তত্ত্বাবধায়ক সরকারের আগ পর্যন্ত এমপি ও মন্ত্রী ছিলেন। এরপরের দুটি নির্বাচনে প্রার্থী হননি। তবে গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচনে অংশ নিয়েছিলেন ব্যারিস্টার আমিনুল হক।

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৯/মাহবুব

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য