Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১৪:২৮
আপডেট : ১৬ মার্চ, ২০১৯ ১৪:৩০

রাজশাহীতে বাড়ির সামনে নিখোঁজ অটোচালকের লাশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বাড়ির সামনে নিখোঁজ অটোচালকের লাশ

রাজশাহী মহানগরীতে নিখোঁজের একদিন পর অটোরিকশা চালাকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার সকালে নগরীর বাজে কাজলা এলাকা থেকে মতিহার থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের নাম মোস্তাকিন (৪০)। তিনি নগরীর মতিহার থানার বাজে কাজলা এলাকার মোস্তফা আলীর ছেলে। বৃহস্পতিবার রাত থেকে মোস্তাকিন নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, ‘বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিকশার জমার টাকা বাকি পড়ায় বুধবার রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারপিট করা হয়। বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে গ্যারেজে টাকা দিতে হবে বলে স্ত্রীর কাছ থেকে ১৫০ টাকা নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। শুক্রবার রাত ১১টার দিকে জাহিদুলের গ্যারেজের এক কর্মচারী মোস্তাকিনের স্ত্রীর কাছ থেকে অটোরিকশার চাবি নিয়ে যায়। শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তারা লাশ পড়ে থাকতে দেখেন।’

মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহবুল জানান, ভোরে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। কীভাবে তার মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। তবে মাথাসহ তার শরীরে বেশকিছু আঘাতের চিহ্ন আছে।

আলমত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে; অন্য কোথাও হত্যা করে লাশ তার বাড়ির সামনের একটি গলিতে ফেলে যাওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য