শিরোনাম
২৩ মার্চ, ২০১৯ ১৮:২৪

গাজীপুর সড়কে প্রাণ গেল কলেজ ছাত্রের, আহত ৩

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর সড়কে প্রাণ গেল কলেজ ছাত্রের, আহত ৩

নিহত জুম্মান হোসেন নাসির (ফাইল ছবি)। ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় বাস, মোটরসাইকেল ও রিকশার ত্রিমুখী সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। 
  
নিহত জুম্মান হোসেন নাসির (১৮) সিটি কর্পোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি গাজীপুরের ইটাহাটা এলাকার লিংকন কলেজের ছাত্র। দুর্ঘটনায় আহতরা হলেন বাউপাড়া এলাকার আলামিন (১৮), পার্শ্ববর্তী বাহাদুরপুর এলাকার রবিন (২২) ও রিকশাযাত্রী আসওয়াদ (১১)। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, শনিবার দুপুরে মোটর সাইকেলযোগে ওই কলেজছাত্রসহ তিনজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। এ সময় গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় কনকর্ড পোশাক কারখানার সামনে পৌঁছালে উল্টো পথে আসা একটি রিকশার সঙ্গে ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ময়মনসিংহগামী বাসের চাপায় ওই কলেজছাত্র ঘটনাস্থলেই মারা যান। এসময় রিকশা আরোহী আসওয়াদসহ রবিন এবং আল আমিন আহত হন। হতাহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ জানান, আহতদের মধ্যে রবিনকে উন্নত চিকিৎসার জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর আলামিন ও আসওয়াদকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/২৩ মার্চ, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর