২৬ মার্চ, ২০১৯ ০৯:৪৪

টঙ্গীতে বিয়ের রেজিস্টারকে হত্যার হুমকির অভিযোগ

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে বিয়ের রেজিস্টারকে হত্যার হুমকির অভিযোগ

টঙ্গীতে বিয়ের রেজিস্ট্রির কাজ থেকে ইস্তেফা দিয়ে স্বেচ্ছায় লাইসেন্স বাতিল না করলে রেজিস্টারকে হত্যার হুমকি দিয়েছে তারই সহকারি। এতে বিয়ের রেজিস্টার মিজানুর রহমান চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় দত্তপাড়া এলাকায় স্থানীয় সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

মিজানুর রহমান জানান, আমি গত ১৯৯৮ সাল থেকে স্থানীয় এরশাদনগর ৪৯নং ওয়ার্ডের বিয়ে রেজিস্টারের কাজ করে আসছি। বিগত ৯ বছর যাবত আরমান হোসেন আমার সহকারি হিসেবে কাজ করে আসছিলেন। কিন্তু আরমান আমার অজান্তে ভুয়া ভলিউম তৈরি করে নিকাহ রেজিস্ট্রির কাজ করতে থাকে। বিষয়টি জানতে পেরে তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করে তাকে অফিস থেকে বিদায় করে দিই। বর্তমানে সে ভুয়া রেজিস্টারের মাধ্যমে বিয়ে রেজিস্ট্রির কাজ চালিয়ে যাচ্ছে। আমি তাকে বিয়ে রেজিস্ট্রি বন্ধ করার জন্য বললে সে আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হত্যার হুমকি প্রদান করে। এ ঘটনায় গত ১২ মার্চ টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপর থেকে সে আরও বেপরোয়া হয়ে উঠে এবং আমাকে নানা
ধরনের হুমকি দিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে আরমান হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, মিজানুর রহমান শারীরিক অসুস্থতার জন্য নিকাহ রেজিস্টারের কাজ করতে অপারগতা প্রকাশ করে ইস্তফা দিয়েছেন। পরে তিনি ওই লাইসেন্সটি পাইয়ে দেয়ার শর্তে আমার কাছ থেকে ৪ লাখ টাকা নিয়েছেন। আমি কোন নিকাহ রেজিস্টারের কাজ করি না। তবে লাইসেন্স পেলে করবো।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর