১৫ মে, ২০১৮ ১৩:২০

ঢাকায় কাজিরবাগ ইউনিয়ন ফোরামের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকায় কাজিরবাগ ইউনিয়ন ফোরামের যাত্রা শুরু

রাজধানীর একটি হোটেলে কাজিরবাগ ইউনিয়ম ফোরাম (ঢাকাইফ) গঠন করা হয়েছে।  ফেনী জেলার কাজীরবাগ ইউনিয়নের যে সকল বাসিন্দা ঢাকায় বসবাস করেন শুধু তাদের নিয়েই শনিবার এই ফোরামটি গঠিত হয়েছে।  সম্পূর্ণ রাজনৈতিকমুক্ত এই ফোরামের মূল উদ্দেশ্য নিজ ইউনিয়নের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে সহযোগিতা প্রদান ও উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ। 

উক্ত ফোরামের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জহির উদ্দিন আলমগীর।  তার সভাপতিত্বে একটি ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।  যার আহবায়ক নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান নয়ন।  তার অধীনে ৬ জন যুগ্ম আহবায়ক নির্বাচন করা হয় যথাক্রমে আনোয়ারুল আলম ভূইয়া, জুলহাস উদ্দিন, ইশতিয়াক আহমেদ শাওন, মাঈন উদ্দিন রানা, মো. নুরুজ্জামান জাভেদ ও মনসুর আহমেদ।  অন্যান্য আহবায়ক সদস্যরা হচ্ছেন আলাউদ্দিন পাটোয়ারি, রবিউল আলম, জাহিদ হোসেন ভূইয়া, আবদুল ওয়াদুদ, রেহান উদ্দিন, এনামুল হক সৈকত, মহিম উদ্দিন পিন্টু,  সামছুজ্জামান পবন, সাজিত কাউসার, সরোয়ার কবির শাকিল, তানবির আহমেদ এবং মনজুরুল ইসলাম প্রমুখ।

সভাপতি জহির উদ্দিন আলমগীর বলেন, আমরা যারা কাজিরবাগ ইউনিয়নের বাসিন্দা ঢাকায় বসবাস করি তারা অনেকেই একে অপরকে ভালোভাবে চিনি না। তাই এই ফোরামের মাধ্যমে সবাই আরো খুব কাছাকাছি আসতে পারবো। একই সাথে একজন-আরেকজনের সুখে-দু:খে পাশে দাড়াতে পারবো। তাছাড়া নিজ এলাকার সার্বিক উন্নয়নে সবাই মিলে সহযোগিতার হাত প্রসারিত করব।

আহবায়ক আসাদুজ্জামান নয়ন বলেন, কাজিরবাগ ইউনিয়নের যে সকল বাসিন্দা ঢাকায় বসবাস করেন কর্মজীবি/ব্যবসায়ী যে কোন ব্যক্তি মাত্র ১০০০/- টাকা সদস্য ফি জমা দিয়ে উক্ত ফোরামের সদস্য হতে পারবেন।  সকলের নিজ নিজ উদ্যোগে পরিচিতজনদের উক্ত ফোরামের সদস্য হওয়ার ব্যাপারে সার্বিক প্রচেষ্টা অব্যাহত রাখবেন।

বিডি প্রতিদিন১৫ মে, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর