Bangladesh Pratidin

প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০১৯ ১৪:১২ অনলাইন ভার্সন
পুলিশ সেবা সপ্তাহ’ উপলক্ষে গেন্ডারিয়ায় শোভাযাত্রা ও সভা
অনলাইন ডেস্ক
পুলিশ সেবা সপ্তাহ’ উপলক্ষে গেন্ডারিয়ায় শোভাযাত্রা ও সভা

‘পুলিশ সেবা সপ্তাহ’ উদযাপন উপলক্ষে গেন্ডারিয়া থানা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে এর আয়োজন করা হয়। 

সোমবার বিকালে শোভাযাত্রা মুরগীটোলা মোড় হতে শুরু হয়ে গেন্ডারিয়া থানা এলাকার বিভিন্ন রাস্তায় ব্যান্ড পার্টি, হাতি ও ঘোড়ার গাড়ীসহ প্রদক্ষিণ শেষে সমাপ্ত হয়। এতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাসহ কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, সুধীজন, বিভিন্ন সামাজিক ও পেশাজীবী নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে বিকাল সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে মাদক, জঙ্গি, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং প্রতিরোধ কল্পে  আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ) মোহাম্মদ ফরিদ উদ্দিন,  বিশেষ অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক অকিল পোদ্দার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়ারী জোন) মো. নূরুল আমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেমরা জোন) তারেক আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ-কমিশনার (ওয়ারী জোন) মো. সামসুজ্জামান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সঙ্গীত শিল্পী রথিন্দ্রনাথ রায় ও বিভিন্ন পেশাজীবীসহ ১০০০/১২০০ জন উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য যে, ২৭ জানুয়ারি ২০১৯ হতে শুরু হওয়া ‘পুলিশ সেবা সপ্তাহ’  আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow