শনিবার, ২৫ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

রাজধানীতে নিরাপত্তা জোরদার

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইসলামী দলসমূহের ডাকা রবিবার সকাল-সন্ধ্যা হরতালে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে পুলিশ ও র‌্যাবের পাশাপাশি বিজিবিও মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে, হরতালকে কেন্দ্র করে নগরীতে কেউ যেন নাশকতা করতে না পারে সে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদাড়িও।

ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাঈদুর রহমান বলেন, ‘সব দিক বিবেচনায় নিয়ে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। হরতালের নামে নাশকতা রোধে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, নিয়মিত টহলের পাশাপাশি র‌্যাব সদস্যরা নগরীর বিভিন্ন মোড়ে অবস্থান নেবে।

র‌্যাবের মিডিয়া অ্যান্ড লিগ্যাল উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ‘পুলিশের পাশাপাশি র‌্যাব হরতালে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাবের পক্ষ থেকে সম্ভাব্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষে বিজিবি মোতায়েন করা হয়েছে। আজ সন্ধ্যায় বিজিবির গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

বিডি-প্রতিদিন/ ২৫ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর