শিরোনাম
শনিবার, ১ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

রাবির তিন হলে পুলিশের তল্লাশি, আটক ৫

রাবির তিন হলে পুলিশের তল্লাশি, আটক ৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিনটি আবাসিক হলে গভীর রাতে তল্লাশি চালিয়ে শিবিরের লিফলেটসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১২টা থেকে এ তল্লাশি শুরু করে মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন: বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের আব্দুল্লাহ আল গালিব, ফোকলোর বিভাগের তৃতীয় বর্ষের শামীম রহমান, বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুলতান মাহমুদ শফীউল্লাহ, রসায়ন বিভাগের মাস্টার্সের এক শিক্ষার্থী  ও ইসলাম শিক্ষা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এনামুল হক। তাদের সবাইকে শহীদ হবিবুর রহমান হলের দুটি কক্ষ থেকে আটক করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শিবিরের নেতাকর্মী ক্যাম্পাসে নাশকতা সৃষ্টি করতে পারে এমন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা, শহীদ জিয়াউর রহমান ও শহীদ হবিবুর রহমান হলে তল্লাশি চালানো হয়। এসময় জিয়াউর রহমান হল থেকে দুজন ও হবিবুর রহমান হল থেকে তিনজনকে আটক করা হয়।

ওসি আরও বলেন, রাত সাড়ে ১২টার দিকে জোহা হলে তল্লাশি শুরু করা হলেও সেখান থেকে কিছু উদ্ধার বা কাউকে আটক করা হয়নি। এরপর পর্যায়ক্রমে জিয়া ও হবিবুর হলে তল্লাশি চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এসময় তাদের থেকে শিবিরের লিফলেট উদ্ধার করা হয়। তাদেরকে এখন মতিহার থানায় রেখে জিজ্ঞাসাবদ করা হচ্ছে বলেও জানান তিনি।
 

 

বিডি-প্রতিদিন/ ০১ নভেম্বর, ২০১৪/ রশিদা

সর্বশেষ খবর