সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

\\\'লতিফ সিদ্দিকীকে নিয়ে খেলার মাশুল দিতে হবে\\\'

\\\'লতিফ সিদ্দিকীকে নিয়ে খেলার মাশুল দিতে হবে\\\'

পবিত্র হজ ও তাবলীগ জামাত নিয়ে আপত্তিকর মন্তব্যে করায় মন্ত্রিসভা ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত লতিফ সিদ্দিকীকে নিয়ে সরকার খেলা শুরু করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

তিনি বলের, সরকারের ইন্ধন না থাকলে লতিফ সিদ্দিকী কি করে দেশে ফিরে আসে। পুলিশ বিমানবন্দর থেকে তাকে গাড়িতে করে পার করে দিয়েছে। তাকে নিয়ে খেলা শুরু করেছে সরকার। এই খেলার মাশুল সরকারকে দিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

আজ বিকালে জাতীয় প্রেস ক্লাবে তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে জাসাস ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রফিকুল ইসলাম মিয়া বলেন, জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য ওয়ান-ইলেভেন তৈরি করা হয়েছিল। ওই সময় তারেক রহমানের ওপর অত্যাচার নির্যাতন চালানো হয়। এখন চিকিৎসার জন্য তিনি বিদেশে অবস্থান করছেন। সাড়ে সাত বছর ধরে সারা পৃথিবী খুঁজে কোথাও তারেকের অবৈধ টাকা খোঁজ পায়নি সরকার। এতেই প্রমাণিত হয় ১/১১তে ষড়যন্ত্র করে তারেক রহমানকে হত্যা করতে চেয়েছিল।

সংগঠনের সভাপতি আলহাজ জাহাঙ্গীর আলম শিকদারের সভাপতিত্বে  আলোচনা সভায় বিএনপির যুগ্ম সহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, স্বনির্ভরবিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাসাস সভাপতি এমএ মালেক, সাধারণ সম্পাদক মনির খান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক খালেদ এনাম মুন্না প্রমুখ বক্তব্য দেন।

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর