সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

জাবিতে ১৩ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

জাবিতে ১৩ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মওলানা ভাসানী হলের চার ছাত্রলীগ কর্মীকে মারধরের ঘটনায় একই হলের ১৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

আজ বিকেলে আহত ছাত্রলীগকর্মী আদেল আল নোমানের (৪২ ব্যাচ, মার্কেটিং) বাবা ফয়জুল কবির আশুলিয়া থানায় এ মামলা (মামলা নং ৪০) দায়ের করেন। আশুলিয়া থানার ওসি শেখ বদরুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পূর্ব শত্রুতার জেরে রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের (ডেইরি গেটে) পাশে চায়ের দোকানে চার ছাত্রলীগকর্মী কিশোর, শান্ত, সঞ্চয় ও নোমানের (ক্যাম্পাসে বিভিন্ন মেয়াদে বহিষ্কৃত ও অবাঞ্ছিত) উপর হামলা চালায় প্রতিপক্ষ। এরই প্রেক্ষিতে এ মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামিরা হলেন; জাবি ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক ৩৮ তম ব্যাচের শিক্ষার্থী মুরশিদুর রহমান আকন্দ (ইংরেজি বিভাগ), সাংগাঠনিক সম্পাদক হুমায়ূন কবির (ভূগোল ও পরিবেশ), মো সোহেল রানা (প্রত্নতত্ত্ব বিভাগ), ৩৯ তম ব্যাচের শিক্ষার্থী দিদারুল ইসলাম (পদার্থ বিজ্ঞান বিভাগ), ৪০ তম ব্যাচের শিক্ষার্থী ফিরোজুর রহমান সবুজ (বাংলা বিভাগ) ও মেহেদী রোমান (আইআইটি বিভাগ), ৪১ তম ব্যাচের ছাত্রলীগকর্মী তৌসিফ ইসলাম চয়ন, তারেক হাসান (পাবলিক হেলথ বিভাগ), জহিরুল ইসলাম, মো. আরিফুল ইসলাম (ভূগোল ও পরিবেশ বিভাগ), ও মুস্তাকিম ইসলাম সেলিম (আইন ও বিচার বিভাগ), ৪২ তম ব্যাচের পাবলিক হেলথ বিভাগের শিক্ষার্থী আক্তারুজ্জামান সোহেল ও জাকির হোসেন।

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর