শনিবার, ৩১ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

\\\'খালেদার কার্যালয়ের বিদ্যুৎ বিচ্ছিন্ন করা গর্হিত কাজ\\\'

\\\'খালেদার কার্যালয়ের বিদ্যুৎ বিচ্ছিন্ন করা গর্হিত কাজ\\\'

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎসহ সব সেবার  সংযোগ বিচ্ছিন্ন করা অমানবিক ও গর্হিত কাজ বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ ।

শনিবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে কর্নেল অলি আহমদ বলেন, “বল প্রয়োগ বা জোর-জুলুম করে কিংবা নির্যাতন করে কখনো কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি, পারবেও না। অতীত ইতিহাস তারই সাক্ষ্য দেয়।”

কর্নেল অলি বলেন,  “বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎসহ সব সেবার  সংযোগ বিচ্ছিন্ন করা অত্যন্ত নিন্দনীয়, অমানবিক ও গর্হিত কাজ। আমরা এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করছি। অনতিবিলম্বে বিদ্যুৎ, ডিস ও ইন্টারনেট পুনরায় সংযোগ দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।”

২০ দলীয় জোটের নেত্রী খালেদা জিয়া জ্বালাও-পোড়াও বা অসাংবিধানিক কোনো কাজের নির্দেশ দেননি দাবি করে জোটশরিক এলডিপির সভাপতি বলেন, “তার (খালেদা) নেতৃত্বে শান্তিপূর্ণভাবে বিভিন্ন জেলায় অবরোধ এবং হরতাল কর্মসূচি পালন করে আসছে। আমরা শান্তিপূর্ণ কর্মসূচিতে বিশ্বাস করি।”

কর্নেল অলি বলেন, দেশে শান্তি-শৃঙ্খলা, সবার জন্য সমান সুযোগ ও ন্যায়বিচার নিশ্চিত করা রাজনীতিবিদদের প্রধান কর্তব্য।  কিন্তু দেশে গণতন্ত্র ও গণতান্ত্রিক আচরণ অনুপস্থিত।  দেশের শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য সরকার অবিলম্বে  খালেদা জিয়ার সঙ্গে সংলাপের ব্যবস্থা নেবে বলে আশা প্রকাশ করেন অলি আহমদ।

বিডি-প্রতিদিন/ ৩১ জানুয়ারি ১৫/ সালাহ উদ্দীন  
 
 

সর্বশেষ খবর