শনিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

\\\'জাতীয় পার্টিকে দেশের মানুষ আবারও ক্ষমতায় চায়\\\'

\\\'জাতীয় পার্টিকে দেশের মানুষ আবারও ক্ষমতায় চায়\\\'

দেশের প্রধান দুই রাজনৈতিক দলকে বাংলাদেশের জনগণ আর চায়না বলে জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, প্রধান দুই দলের প্রতি দেশের জনগণের বিরক্তি, জাতীয় পার্টি ক্ষমতায় আসার বড় সুযোগ। আমরা মানুষ মেরে ক্ষমতায় যাওয়াকে বিশ্বাস করি না। তাই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করেছি।

তিনি বলেন, জাতীয় পার্টিকে দেশের মানুষ আবারও ক্ষমতায় চাই। এতে দলীর নেতা-কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণেরও নির্দেশ দেন সাবেক এই রাষ্ট্রপতি। তিনি বলেন, ঘরে ঘরে গিয়ে ছাত্র-শিক্ষক, বৃদ্ধ-যুবক, ব্যবসায়ী-চাকরিজীবীকে জিজ্ঞেস করম্নন। তারা বলবেন, আপনার সময়ে সবচেয়ে ভালো ছিলাম। আবার আপনাকে চাই।

আজ শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর মুরাদপুরে দলীর কার্যালয়ে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা শাখার নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টি চট্টগ্রাম নগর শাখার আহ্বায়ক মাহজাবীন মোরশেদ এমপি'র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, উত্তর জেলার আহ্বায়ক শায়েস্তা খান, সদস্য সচিব শফিক আহমেদ, দক্ষিণ জেলার আহ্বায়ক শামসুল আলম মাস্টার, সদস্য সচিব নুরুচ্ছফা সরকারসহ উর্ধতন নেতারা।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ আরো বলেন, সঠিক নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। আল্লাহ আমাদের সুযোগ করে দিয়েছেন। এটা হাতছাড়া করা যাবে না। ভোটে জয়ী হয়ে ক্ষমতায় যাবো। অস্ত্র আর দুর্নীতির জন্য নয়, মানুষের কল্যাণে ক্ষমতায় আসতে চাই। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, মনে রাখবেন, একদিন না একদিন আমরা ক্ষমতায় যাবোই। সেই সুদিন এসেছে। হেলাফেলা করা যাবে না। ক্ষমতায় যেতে পার্টিকে শক্তিশালী করুন। জয়ী আমরা হবোই।

বিডি-প্রতিদিন/ ২৮ ফেব্রুয়ারি ১৫/ সালাহ উদ্দীন  



 

সর্বশেষ খবর