শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫ ০০:০০ টা

ফতুল্লায় গৃহবধূর লাশ নিয়ে মিছিল

ফতুল্লায় গৃহবধূর লাশ নিয়ে মিছিল

নারায়ণগঞ্জের ফতুল্লায় পাষন্ড স্বামীর নিক্ষিপ্ত এসিডে দগ্ধ হয়ে মৃত গৃহবধূ ইয়াসমিন বেগমের(৩২) লাশ নিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করেছে মিছিল হয়েছে।

আজ শুক্রবার বিকেলে ভূইগড় এলাকায় প্রায় ২০ মিনিট গৃহবধূ ইয়াসমিনের এলাকার শত শত মানুষ রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেয়।

অবরোধে থাকা ইয়াসমিনের বাবা গুলজার জানান, ইতমধ্যে পুলিশ ইয়াসমিনের ঘাতক স্বামী পলাশের ভাই নেসার, তার বন্ধু বাচ্চু, বোন ফুজি, সুফি ও সুফির স্বামী মিজান সহ ৫জনকে আটক করেছে। কিন্তু পলাশকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাকে অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির কাষ্ঠে ঝুলাতে হবে।   

ফতুল্লা মডেল থানাওর ওসি আসাদুজ্জামান জানান, সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেই। ঘাতক স্বামী পলাশকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত ১৫ বছর পূর্বে ভূইগড় এলাকার আহম্মদ উল্লাহর ছেলে পলাশের সাথে ইয়াসমিনের বিয়ে হয়। বিয়ের পর তাদের ১ ছেলে ২ মেয়ের জন্ম হয়। গত কয়েক বছর ধরেই ইয়াসমিনের সঙ্গে তার স্বামী পলাশের (৪০) পারিবারিক কলহ ছিল। ওই বিরোধের জের ধরে গত ২৩ মার্চ রবিবার দিনগত রাত দেড়টার দিকে জানালার ফাঁক দিয়ে ইয়াসমিনের শরীরে এসিড ছুড়ে মারে পলাশ ও তার সঙ্গে থাকা লোকজন। এতে ইয়াসমিনের শরীরের মুখ থেকে পা পর্যন্ত অনেকাংশ ঝলছে যায়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর বৃহস্পতিবার রাতে ইয়াসমিনের মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে সকালে শুক্রবার সকালে ইয়াসমিনের লাশ বাড়িতে আনা হলে স্থানীয়রা লাশ নিয়ে সড়ক অবরোধ করে।

বিডি-প্রতিদিন/ ২৭ মার্চ ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর