সোমবার, ৩০ মার্চ, ২০১৫ ০০:০০ টা

পদত্যাগপত্র ছিঁড়ে ফেলা হয়েছে: হাজী সেলিম

পদত্যাগপত্র ছিঁড়ে ফেলা হয়েছে: হাজী সেলিম

ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য সংসদ সদস্যপদ ছাড়তে চিঠি দিলেও তা ছিঁড়ে ফেলা হয় বলে স্পিকারের কাছে অভিযোগ করেছেন সতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম।

সোমবার জাতীয় সংসদ অধিবেশনের প্রশ্নোত্তর পর্বে সম্পূরক প্রশ্ন করতে উঠে দাঁড়িয়ে তিনি এ অভিযোগ করেন।

সম্পূরক প্রশ্ন করতে উঠে দাঁড়িয়ে তিনি হাসতে হাসতে বলেন, “হায়রে কপাল মন্দ, চোখ থাকিতে অন্ধ। মাননীয় স্পিকার আপনি যদি আমার পদত্যাগপত্র গ্রহণ করতেন, তা হলে আমি এখানে থাকতাম না। ঢাকা দক্ষিণে থাকতাম।”

এসময় হাজী সেলিমকে থামিয়ে দিয়ে স্পিকার শিরীন শারমিন চৌধুরী জানতে চান, “মাননীয় সংসদ সদস্য, আপনার পদত্যাগপত্রটি কোথায়?” জবাবে হাজী সেলিম বলেন, “আপনার কাছে,”।

একথা শুনে স্পিকার আবার বলেন, “আপনার পদত্যাগপত্রটি কোথায়?” তখন হাজী সেলিম বলেন, “আপনার কাছেই দিয়েছিলাম। ছিঁড়ে ফেলা হয়েছে।”

তবে কে ছিঁড়েছে, সে বিষয়ে কিছু বলেননি ঢাকা মহানগর আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

আইন অনুযায়ী, মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে সংসদ সদস্যপদ ছাড়তে হয়। কিন্তু সংসদ সদস্য পদ বহাল থাকায় কারণে হাজী সেলিম ঢাকা দক্ষিণে মেয়র পদের মনোনয়নপত্র কিনলেও তা জমা দেননি। 

এরপর গত বৃহস্পতিবার চিকিৎসার কথা বলে ভারতের মাদ্রাজ যান তিনি। সেখান থেকে তিনি আজমির শরিফে যাওয়ার কথা ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন। সেখান থেকে আজ সোমবার দেশে ফিরে সংসদে যোগ দেন।

বিডি-প্রতিদিন/৩০ মার্চ, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর