বুধবার, ১ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

পুলিশকে পেটালেন ছাত্রলীগ নেতারা

পুলিশকে পেটালেন ছাত্রলীগ নেতারা

আজ এইচএসসি পরীক্ষা চলাকালে টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী অ্যান্ড কলেজে ঢুকতে বাধা দিলে পুলিশ সদস্য শহিদুল ইসলামকে (২৬) পিটিয়ে আহত করেছে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের মধ্যে আছেন শাখাটির সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম টিটু, আমিনুল ইসলাম, আতিকুর, বাবু, আমিরুল ও তার সহযোগিরা। এ ঘটনায় টঙ্গী সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অনার্সের ছাত্র মো. আমির রায়হান জামিলকে আটক করেছে টঙ্গী থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ দুপুরে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম টিটু ও তার ৫-৭ জন সহযোগি এইচএসসি পরীক্ষা চলাকালে জোরপূর্বক পরীক্ষা কেন্দ্রে  ঢোকার চেষ্টা করে। এসময় গাজীপুর পুলিশ লাইন থেকে পরীক্ষার ডিউটিতে আসা শহিদুল ইসলাম তাদের বাধা দেন। এতে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে একপর্যায়ে ছাত্রলীগ নেতা টিটুর নির্দেশে তারা ওই পুলিশ সদস্যকে উপর্যুপরি কিল ঘুষি মারে এবং পিটিয়ে আহত করে। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত পুলিশ সদস্যকে উদ্ধার এবং কলেজ ছাত্র জামিলকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় টঙ্গী মডেল থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। এ বিষয়ে ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান যে ছাত্রলীগ নেতাদের সঙ্গে দুর্ব্যবহার করায় স্রেফ একটু ধাক্কা-ধাক্কি হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।’

বিডি-প্রতিদিন/ ১ এপ্রিল ২০১৫/শরীফ

সর্বশেষ খবর