বুধবার, ১ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

\\\'সন্ত্রাসীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নয়\\\'

\\\'সন্ত্রাসীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নয়\\\'

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচন হবে সুষ্ঠ ও নিরপেক্ষ। যারা নির্বাচন করবেন তাদের জন্য সিটি নির্বাচনে অবশ্যই লেভেল প্লেয়িং ফিল্ড হবে। তবে সন্ত্রাসীদের জন্য নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড হবে না, হবে জনগণের জন্য।

বুধবার দুপুরে বগুড়ার শিবগঞ্জে আমতলি মডেল স্কুলের যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত করতে অযথা হরতাল অবরোধ আহবান করছে বিএনপি জোট। সহিংস কর্মসূচীর মধ্য দিয়ে জ্বালাও পোড়াও করে জনমনে ভীতি সৃষ্টি করছে তারা। এতে শিশুসহ ২ শতাধিক মানুষকে অগ্নিদগ্ধ করেছে বিএনপি জামায়াত জোট।

তিনি আরও বলেন, ভয় দেখিয়ে মানুষের মন জয় করা যাবে না। মানুষের জন্য রাজনীতি করতে হলে কল্যাণমূলক রাজনীতি করতে হবে। ধবংসাত্বক পথ পরিহার করে শান্তির পথে আসতে হবে।

প্রতিষ্ঠানের সভাপতি মীর লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা-৪ আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ফকির।

বিডি-প্রতিদিন/০১ এপ্রিল, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর