শিরোনাম
রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

মনজুর অসুস্থ, নাছির ঘুরছেন অলিগলি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মোহাম্মদ মন্জুর আলম গতকাল অসুস্থতার কারণে তেমন একটা গণসংযোগ করতে পারেননি। তিনি সকালের সব কটি কর্মসূচি বাতিল করে বিকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে পেশাজীবীদের সমাবেশে যোগ দেন। অন্য হেভিওয়েট মেয়র প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির আ জ ম নাছির উদ্দিন নগরীর অলিগলি ঘুরে ভোট চেয়ে দিন কাটিয়েছেন।

প্রচারণাকালে নাছির বিভিন্ন এলাকার মানুষের নানা সমস্যার কথা শোনেন এবং মেয়র নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন। তিনি সকালে নগরীর দেওয়ানহাট শাহসুফি আকবর শাহর মাজার জিয়ারত শেষে ধনিয়ালপাড়া, কদমতলী, বায়তুশ শরফ, ডিসি রোড, পাঠানটুলি, নাজিরপুল সুপারিপাড়া, পাঠানটুলি বউবাজার, পান্নাপাড়া, আশরাফ রোড, হালিশহর রোড, হাজীপাড়া, মুহুরিপাড়া, রঙ্গিপাড়া, মোল্লাপাড়া, খান সড়ক, আবদুল হাকিম সড়ক, সিটিজি কলোনি ঈদগাহ, পূর্ব রামপুরা, বরফকল ও বড়পুকুর পাড় এলাকায় গণসংযোগ করেন। এলাকার অলিগলি ও ঘরে ঘরে গিয়ে এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় ভোটাররা তাকে স্বাগত জানান। অন্যদিকে অসুস্থতার কারণে ২০-দল সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মোহাম্মদ মন্জুর আলম গতকাল তেমন একটা গণসংযোগ করতে পারেননি। তিনি সকালের সব কটি কর্মসূচি বাতিল করে বিকাল ৪টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে পেশাজীবীদের সমাবেশে যোগ দেন। এদিকে ২০-দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের পক্ষে নগরীর মাঠপর্যায়ে সিটি নির্বাচন মনিটরিং সেল ও অভিযোগ কেন্দ্র খোলা হয়েছে। নির্বাচন পরিস্থিতি সার্বক্ষণিকভাবে পর্যবেক্ষণ এবং যে কোনো উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে অভিযোগ গ্রহণ করে কার্যকর ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে এই অভিযোগ কেন্দ্র খোলা হয়েছে। কেন্দ্রের মোবাইল নম্বর ০১৭৩৫-৫৩৩৫৬৪ ও ০১৯৫৯-৮৭৯১৬৮।

গতকাল থেকে ২৮ এপ্রিল নির্বাচনের দিন সকাল ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত প্রতিদিন মোবাইল নম্বর দুটিতে ফোন করে মাঠপর্যায়ে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন, নির্বাচনী কার্যালয়ে হামলা, প্রচার কার্যক্রমে বাধাদানসহ যে কোনো ধরনের সন্ত্রাসী হামলা সম্পর্কে অবহিত করার জন্য সর্বস্তরের নাগরিকদের প্রতি চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

সর্বশেষ খবর