সোমবার, ২৭ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

\\\'নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে খালেদা মিথ্যাচার করছেন\\\'

\\\'নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে খালেদা মিথ্যাচার করছেন\\\'

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে খালেদা জিয়া মিথ্যাচার করছেন। আদৌ তাদের জয়ী হওয়ার কোনো সম্ভাবনা নেই। মিথ্যা আন্দোলনের হুমকি দিয়ে কোনো কাজ হবে না। খালেদা জিয়া ভণ্ডমির মুখোশ জাতির সামনে প্রকাশ পেয়েছে।

আজ সোমবার বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

গতকাল রবিবার খালেদা জিয়ার সাংবাদিক সম্মেলনে দেয়া বক্তব্যের জবাব দিতেই এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

আমু বলেন, সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। ভোট কারচুপির কোন রেকর্ড আওয়ামী লীগের নেই। নির্বাচনে বিজয়ী হলে সুষ্ঠু নির্বাচন, আর পরাজিত হলে কারচুপির অভিযোগ তোলা বিএনপির পুরনো অভ্যাস।

খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, মিথ্যাচার আর ভণ্ডামি আর করবেন না। এসব কারণে আপনার নেতাকর্মীরা যে আপনাকে পরিত্যাগ করেছে সেটি কি বুঝতে পারেন না? মিথ্যাচার করে জাতিকে আর বিভ্রান্ত করতে পারবেন না। কারণ মানুষ এখন অনেক সজাগ ও সচেতন।

এসময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ২৭ এপ্রিল ১৫/ সালাহ উদ্দীন  
 
 
 

সর্বশেষ খবর