বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫ ০০:০০ টা

আবাসিক হোটেলের কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার

আবাসিক হোটেলের কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার

বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলের একটি তালাবদ্ধ কক্ষ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১১টায় কোতয়ালী থানা পুলিশ নগরীর চকবাজার রোডের ‘হোটেল বরিশাল’র ১০৩ নম্বর কক্ষের তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

হোটেল ম্যানেজার রফিকুল ইসলাম জানান, বুধবার সকাল ৬টায় বশির হাওলাদার পরিচয়ে এক ব্যক্তি হোটেলের ১ শয্যাবিশিষ্ট ১০৩ নম্বর কক্ষ ভাড়া নেয়। তার সঙ্গে ছিলেন একজন। বিকেলে একজনকে বাইরে বেড়িয়ে যেতে দেখে হোটেলের বয়রা। রাতে হোটেলের এক বয় ওই কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ এবং জানালা থেকে ভেতরে একটি ব্যক্তির নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ রাত ১১টায় ওই কক্ষের তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

ওই যুবককে হোটেল কক্ষে শ্বাস রোধ করে হত্যার পর বাইরে থেকে কক্ষ তালাবদ্ধ করে রাখা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। নিহত ব্যক্তির নাম বশির হাওলাদার নাকি তার সঙ্গে আসা ব্যক্তি তা নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ।

হোটেলের রেজিস্ট্রারে বশির হাওলাদারের ঠিকানা দেয়া ছিল ঝালকাঠীর নলছিটি উপজেলার বাহাদুরপুরের তালাতলা। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
 

 

বিডি-প্রতিদিন/ ১৪ মে, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর