বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫ ০০:০০ টা

\\\'সালাহউদ্দিনকে আইনি প্রক্রিয়ায় দেশে আনা হবে\\\'

\\\'সালাহউদ্দিনকে আইনি প্রক্রিয়ায় দেশে আনা হবে\\\'

ফাইল ছবি

ভারতের মেঘালয় পুলিশের হাতে আটক বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার রাজধানীর গুলশান-বারিধারা-নিকেতন এলাকায় সিসি ক্যামেরা স্থাপন উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন। গুলশান-২ এর লেকশোর হোটেলে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদকে যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশে ফিরিয়ে আনা হবে। তিনি যেহেতু ওই দেশে পুলিশের হাতে আটক হয়েছেন সেহেতু ওই দেশের কিছু আইনি প্রক্রিয়া আছে, আমাদেরও কিছু আইনি প্রক্রিয়া আছে। সেগুলো শেষ করে যথাসময়ে তাকে দেশে ফিরিয়ে আনা হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, পুলিশের আইজি একেএম শহীদুল হক, র‌্যাব মহপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রায় ২ মাস ধরে নিখোঁজ বিএনপি নেতা সালাহউদ্দিনকে গত মঙ্গলবার ভারতের মেঘালয়ে খোঁজ পাওয়া যায়। প্রথমে সেখানকার পুলিশ তাকে মানসিক হাসপাতালে নিয়ে যায়। অবৈধভাবে অনুপ্রবেশের জন্য সালাহ উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা করেছে শিলং পুলিশ। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে মেঘালয়ের রাজধানী শিলংয়ের সিভিল হাসপাতালে ভর্তি আছেন।

বিডি-প্রতিদিন/১৪ মে, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর