বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫ ০০:০০ টা

বরিশালে হোটেলে পাওয়া লাশটি বিএম কলেজের ছাত্রের

বরিশালে হোটেলে পাওয়া লাশটি বিএম কলেজের ছাত্রের

ফাইল ছবি

বরিশাল নগরীর চক বাজারের আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে। তার নাম ছাত্র শাহিন সরদার কিসলু (২৩)। বিএম কলেজের ইতিহাস বিভাগের শেষ বর্ষের ছাত্র তিনি। গত বুধবার রাত ১১টায় ওই হোটেলের ১০৩ নম্বর কক্ষের তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কিসলু ঝালকাঠীর নলছিটির নলবুনিয়া গ্রামের এনায়েত হোসেন সরদারের ছেলে। ময়না তদন্ত শেষে আজ দুপুরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

হোটেল ম্যানেজার রফিকুল ইসলাম জানান, গত বুধবার সকালে বশির হাওলাদার পরিচয়ে এক ব্যক্তি হোটেলের ১০৩ নম্বর কক্ষ ভাড়া নেয়। তার সাথে আরো এক যুবক ছিল। বিকেলে একজনকে বাইরে বেরিয়ে যেতে দেখে হোটেল বয়রা। রাত ১১টায় ওই কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ দেখে সন্দেহ হয়। জানালা দিয়ে ভেতরে এক ব্যক্তির নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ কক্ষের তালা ভেঙ্গে এক যুবকের লাশ উদ্ধার করে।

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, ওই যুবককে হোটেল কক্ষে শ্বাসরোধ করে হত্যা করে বাইরে থেকে তালাবদ্ধ করে রাখা হয়েছিল। আজ এসে নিহতের স্বজনরা লাশ সনাক্ত করেন। নিহত যুবক বিএম কলেজের ছাত্র শাহিন এবং নলছিটি এলাকার বাসিন্দা। গত বুধবার সকালে সে ঢাকা থেকে লঞ্চযোগে বরিশালে এসে ওই হোটেলে ওঠে। তবে তার সাথে থাকা অপর ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পরিবার একটি মামলা দায়ের করেছে। মামলা তদন্ত করে হত্যাকারীকে সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/১৪ মে ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর