শুক্রবার, ২২ মে, ২০১৫ ০০:০০ টা

চবিতে ছাত্রলীগ-শিবির সংঘর্ষ

চবিতে ছাত্রলীগ-শিবির সংঘর্ষ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগ ও ছাত্র শিবিরের মধ্যে ব্যাপক সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের সামনে কথা কাটাকাটিকে কেন্দ্র করে এ সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হলের খেলার মাঠে ফুটবল খেলছিল ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় শিবিরের কয়েকজন কর্মীর সঙ্গে ছাত্রলীগ কর্মীদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শিবির কর্মীরা ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর পাথর নিক্ষেপ করে। খবর পেয়ে শাহ্ জালাল হল ও শাহ্ আমানত হল থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়ো হলে উভয় পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় শিবিরকর্মীরা আলাওল ও এ এফ রহমান হলের ভেতর এবং ছাত্রলীগ কর্মীরা হলের বাইরে অবস্থান নেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এক পর্যায়ে ছাত্রলীগের কর্মীরা দুই হলের ভেতর প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালালে শিবিরের কর্মীরা হল থেকে পালিয়ে যায়।    

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তাছাড়া ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/২২ মে, ২০১৫/মাহবুব
 

সর্বশেষ খবর