সোমবার, ২৫ মে, ২০১৫ ০০:০০ টা

\\\'উন্নয়ন ও শান্তির জন্য শেখ হাসিনাকে দরকার\\\'

\\\'উন্নয়ন ও শান্তির জন্য শেখ হাসিনাকে দরকার\\\'

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা কোনো রক্তপাত ছাড়া পার্বত্য শান্তি চুক্তিসহ ইন্দিরা-মুজিব (স্থলসীমা) চুক্তি বাস্তবায়ন করেছেন। মায়ানমার ও ভারতের সঙ্গে সমুদ্রসীমা সমস্যারও সমাধান করেছেন। উন্নয়ন ও শান্তির পথে আসতে হলে শেখ হাসিনাকে দরকার। তার বিকল্প নেই।

আজ সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমনন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভা শেষে তিনি এ কথা বলেন।

২৯ মে স্থলসীমা চুক্তিসহ জাতীয় জীবনে বিভিন্ন সফলতার জন্য শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে জাতীয় নাগরিক কমিটি। এ কর্মসূচি সফল করতে সোমবার দুই দফা যৌথসভা করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

প্রথমে ঢাকার আশপাশের সংসদ সদস্যদ, জেলা সভাপতি-সাধারণ সম্পাদক ও পরে ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতা এবং সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক করেছেন তারা। তবে ডাকা হলেও এ বৈঠকে আসেননি দুই মেয়র।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, দলের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৫ মে ১৫/ সালাহ উদ্দীন  

 

সর্বশেষ খবর