রবিবার, ৩১ মে, ২০১৫ ০০:০০ টা

চট্টগ্রামে পুলিশ-শ্রমিক সংঘর্ষ

চট্টগ্রামে পুলিশ-শ্রমিক সংঘর্ষ

চট্টগ্রামে পুলিশ ও পরিবহন শ্রমিকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গতকাল বিকালে পটিয়া পৌর সদরের বাসস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী বলেন, অটোটেম্পো-ট্যাক্সি সমবায় কল্যাণ সমিতির নির্বাচনের ভোট গ্রহণের শেষের দিকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর অনুসারীরা জাল ভোট দিতে গেলে পুলিশ বাধা দেয়। বাধা পেয়ে তারা পুলিশের ওপর হামলা চালায়। এতে চার পুলিশ সদস্য আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮৫ রাউন্ড গুলি ছোড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, পটিয়া অটোটেম্পো-ট্যাক্সি সমবায় কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে ভোটারদের লাইনে দাঁড়ানোকে নিয়ে এক পুলিশ সদস্যের সঙ্গে পরিবহন শ্রমিকদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করলে সংঘাতে জড়িয়ে পড়েন শ্রমিকরা। এতে রণক্ষেত্রে পরিণত হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অন্যদিকে চট্টগ্রামে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর খুলশী থানাধীন লালখানবাজার এলাকার ডেল্টা হাউজিংয়ের একটি নির্মাণাধীন ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা- দু একদিন আগে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয় ওই যুবককে। খুলশী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, নির্মাণাধীন একটি ভবনের নিচ তলা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন অংশ ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

 

সর্বশেষ খবর