বুধবার, ১ জুলাই, ২০১৫ ০০:০০ টা
চট্টগ্রামে অস্ত্রসহ আটক ৭

টাকা ছিনিয়ে নিয়ে কবরস্থানে আশ্রয় চার ছিনতাইকারীর

কবরস্থানে লুকিয়েও রক্ষা হলো না চার ছিনতাইকারীর। কবরস্থান ঘেরাও করে ছিনতাইকারীদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। এ সময় লুণ্ঠিত ১ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন- বাগবাড়ির সুমন ওরফে বাঘ সুমন, ভার্থখলার মির্জা আতিক, শিবগঞ্জের শাহীন ওরফে টেন্ডার শাহীন ও টুকেরবাজারের জামাল ওরফে লম্বা জামাল।

জানা যায়, গতকাল দুপুরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের দড়া গ্রামের আলাউদ্দিন তার ছেলেকে সঙ্গে নিয়ে নগরীর লালদিঘীর পাড়ের একটি ব্যাংক থেকে ৫ লাখ টাকা তুলে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। শিক্ষাবোর্ডের সামনে যাওয়ার পর চারটি মোটরসাইকেলে আট যুবক অটোরিকশা থামিয়ে আলাউদ্দিনের ছেলেকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা চালায়। আলাউদ্দিন ও তার ছেলের চিৎকারে পেছন থেকে দুটি মোটরসাইকেলে কয়েকজন যুবক ছিনতাইকারীদের ধাওয়া দেয়। একপর্যায়ে চার ছিনতাইকারী কুচাই আবাসিক এলাকায় ঢুকে কবরস্থানের ভিতর জঙ্গলে আত্দগোপনের চেষ্টা করে।

এদিকে চট্টগ্রাম মহানগরীতে সাত ছিনতাইকারীকে অস্ত্রসহ আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। সোমবার রাতে নগরীর সিআরবি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় লাইট মেশিন গান (এলএমজি), দুরাউন্ড কার্তুজ, একটি প্লাস্টিকের পিস্তল, তিনটি চাপাতি, ছয়টি মোবাইল সেট ও একটি অটোরিকশা জব্দ করা হয়।

 

 

সর্বশেষ খবর