শুক্রবার, ৩ জুলাই, ২০১৫ ০০:০০ টা
ফতুল্লায় নয় টুকরা লাশ

কিলিং মিশনের ১০ জনের বিরুদ্ধে চার্জশিট গৃহীত

কিলিং মিশনের ১০ জনের বিরুদ্ধে চার্জশিট গৃহীত

ফতুল্লার বক্তাবলী গ্রামের ষষ্ঠ শ্রেণির ছাত্র ইমন হোসেনকে (১৪) নয় টুকরা করে হত্যা মামলায় কিলিং মিশনে অংশ নেওয়া ১০ জনের বিরুদ্ধে দাখিলকৃত চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন আদালত।
গতকাল নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে চার্জশিটটি গ্রহণ করা হয়। একই সময় আদালতে হাজিরা দিতে আসা পাঁচ আসামির মধ্যে দুজনের জামিন বাতিল করে তাদের জেলহাজতে পাঠানো হয়। এ দুজন হলেন আয়েশা (৪০) ও তার ছেলে নাহিদ (২১)। তারা উচ্চ আদালত থেকে চার্জশিট গ্রহণের সময় পর্যন্ত জামিনে ছিলেন। অন্য তিন আসামি সিরাজ (৪৫), সালমা (৪০) ও মামুন উচ্চ আদালত থেকে ছয় মাসের জামিনে থাকায় তাদের জেলে পাঠানো হয়নি।
প্রসঙ্গত, ১৫ জুন মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) রাজ্জাক আহম্মেদ ইমন হত্যায় ১০ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে অভিযুক্তরা হলেন নিহত স্কুলছাত্র ইমনের বংশীয় আÍীয় আবদুস সামাদের ছেলে সিরাজ (৪৫), আহম্মদ আলী (৫৫), আমান উল্লাহর ছেলে নাহিদ (২১), আহম্মদের ছেলে খোরশেদ আলম (১৮), সেন্টু মিয়া (২৫), মন্টু মিয়া (২২), সিরাজুল ইসলাম সিরাজের স্ত্রী সালমা (৪২), আমান উল্লাহর স্ত্রী আয়েশা (৪০), সিরাজুল ইসলাম সিরাজের ছেলে মামুন (২৪), আহম্মদের স্ত্রী ও সেন্টু ও মন্টুর মা হুসনা (৪৭)।

সর্বশেষ খবর