শনিবার, ৪ জুলাই, ২০১৫ ০০:০০ টা

টিকিট কালোবাজারি করলে কঠোর ব্যবস্থা: আইজিপি

টিকিট কালোবাজারি করলে কঠোর ব্যবস্থা: আইজিপি

ফাইল ছবি

ঈদে ঘরমুখো মানুষদের হয়রানি ও টিকেট কালোবাজারি করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শনিবার দুপুরে আশুলিয়ায় শিল্প পুলিশের কার্যালয়ে আয়োজিত শিল্প উদ্যোক্তা ও শ্রমিক সংগঠনের সাথে মতবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ঈদকে সামনে রেখে দেশের আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। রাজধানীসহ সারা দেশের আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীকে বিশেষে নির্দেশনা দেয়া হয়েছে। এ ছাড়াও যাত্রী হয়রানী দূর করতে সড়ক মহাসড়কের বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হবে অতিরিক্ত লোকবল। তবে ঈদের আগে বেতন ভাতা নিয়ে যাতে কোনক্রমেই শ্রমিক অসন্তোষ না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখতে সংশ্লিষ্টদের সর্তক থাকার আহবান ও সন্ত্রাস-মাদকের ব্যাপারে জিরো টলারেন্স দেখানো হবে বলেও তিনি জানান।

শিল্প পুলিশের মহাপরিচালক ডিআইজি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি আবুল কাসেম, ঢাকা রেঞ্জের ডিআইজি এ এস এম মাহফুজুল হক নুরুজ্জামান, ঢাকার এসপি হাবিবুর রহমান, শিল্প পুলিশের পরিচালক মোস্তাফিজুর রহমান, এফবিসিসিআই’র সাবেক সভাপতি একে আজাদ, বিজিএমইএ’র সাবেক সভাপতি সালাম মুর্শেদী’ ঢাকা রপ্তানী ডিইপিজেড এর জেনারেল ম্যানেজার এহসান কবিরসহ সাভার ও আশুলিয়ার পোশাক কারখানার মালিকরা।

বিডি-প্রতিদিন/০৪ জুলাই, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর