শনিবার, ৪ জুলাই, ২০১৫ ০০:০০ টা

\\\'খালেদা ৩ মাস দলীয় কার্যালয়ে থেকে দেশের মানুষ পুড়িয়েছে\\\'

\\\'খালেদা ৩ মাস দলীয় কার্যালয়ে থেকে দেশের মানুষ পুড়িয়েছে\\\'

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া দেশের মানুষকে শুধু খাম্বা দিয়েছে। লাইন দেয়নি। খাম্বা বিক্রি করে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। নিজ বাসভবন ছেড়ে ৩ মাস দলীয় কার্যালয়ে থেকে দেশের মানুষ পুড়িয়েছে। কিন্তু সব প্রচেষ্ঠা ব্যর্থ হয়ে আবার নিজ গৃহে ফিরে গেছে।

আজ শনিবার দুপুরে উপজেলার ৫ নম্বর ওসমানপুর ইউনিয়নের সাহেবপুর এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের সঞ্চালনায়ও চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর পরিচালক আলী আহছানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, মহি উদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, চেয়ারম্যান মোজাম্মেল হক, ডিজিএম এমাজ উদ্দিন সরকার প্রমুখ।

এসময় ১৮০ টি পরিবারকে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

মন্ত্রী আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসারপর হাওয়া ভবন বানিয়েছে। সেখানে সব অবৈধ কাজকর্ম করেছে। এখন বিএনপির সিনিয়র নেতারা বাচ্চা পোলা তারেক জিয়ার নির্দেশ মানে না। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের কথা বলে। আর বিএনপি করে লুটতরাজ।

বিডি-প্রতিদিন/ ০৪ জুলাই ১৫/ সালাহ উদ্দীন  

 

সর্বশেষ খবর