সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় পারভেজ (৩২) নামের মােটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে সঙ্গে থাকা আরো ২ জন। রবিবার রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক কাভার্ড ভ্যান রেখে পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী আনসার সদস্য রহুল আমিন জানান, রাত ৯টায় চাষাঢ়ায় রাইফেল ক্লাবের বিপরীতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ঢাকামুখী ছিল কাভার্ডভ্যান ও মােটরসাইকেল। মোটরসাইকেলে তিনজন ছিল। এক পর্যায়ে কাভার্ডভ্যানটি মােটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনজনই আহত হয়। তাদেরকে শহরের খানপুরে ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়।

৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার সোহেল রানা জানান, পারভেজকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার সঙ্গে থাকা শ্যালক আহমদ ও তার বন্ধু মানিককে আশঙ্কাজনক বস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহতদের প্রত্যেকের বাড়ি কদমতলী থানার মাতুআয়াইল কবরস্থান এলাকায়। নারায়ণগঞ্জ শহরের বিপনী বিতান হতে মার্কেটিং শেষে তারা তিনজন বাড়ি ফিরছিল। ট্রাফিক সার্জেন্ট শরফুদ্দিন জানান, কাভার্ড ভ্যান পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

বিডি-প্রতিদিন/৬ জুলাই ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর