মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫ ০০:০০ টা

\\\'নির্যাতনের জবাব বিএনপি শান্তিপূর্ণভাবে দিচ্ছে ভবিষ্যতেও দেবে\\\'

\\\'নির্যাতনের জবাব বিএনপি শান্তিপূর্ণভাবে দিচ্ছে ভবিষ্যতেও দেবে\\\'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, সরকারের সব নির্যাতনের জবাব বিএনপি শান্তিপূর্ণভাবে দিচ্ছে এবং ভবিষ্যতেও দেবে। বিএনপি অন্য কোনো আর্দশে বিশ্বাসী না। এই দল নিজেদের আর্দশে বিশ্বাস করে। তাই দেশে শান্তি বজায় রেখেই সরকারের নির্যাতনের জবাব দেয়া হবে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানী ইস্কাটনে লেডিস ক্লাবে জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

ড. মঈন খান অভিযোগ করেন, ‘আওয়ামী লীগ সরকার আজ ইফতার থেকে শুরু করে সব কিছু লুটপাট করে নিচ্ছে। আর আওয়ামী লীগ ইফতার লুট করে প্রমাণ করেছে, তারা ধর্মীয় মূল্যবোধে বিশ্বাস করে না। তারা নাস্তিকতায় বিশ্বাস করে।’

গণতন্ত্র আজ মৃত- এমন অভিযোগ করে মঈন খান বলেন, ‘বাংলাদেশে আজ গণতন্ত্র নেই। তাই আজ দেশে ধস নেমে এসেছে। এই ধস শুধু মূল্যবোধের ধস নয়, এই ধস গণতন্ত্র অর্থনীতির ধস।’

একই অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘দেশে আজ রাজনীতির মতো ইফতার অনুষ্ঠান করাও হারাম হয়ে গেছে। আজ আমরা ইফতার করার অধিকারও হারিয়ে ফেলেছি।’ এই অবস্থা থেকে দেশকে মুক্ত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

আয়োজক সংগঠনের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি আ ফ ম ইউসুফ হায়দার, অধ্যাপক ড. সদরুল আমীন, বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ০৭ জুলাই ১৫/ সালাহ উদ্দীন 

 

সর্বশেষ খবর