বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫ ০০:০০ টা

গণধর্ষণের শিকার ভাসমান ফল বিক্রেতা

গণধর্ষণের শিকার ভাসমান ফল বিক্রেতা

চট্টগ্রাম মহানগরের কোতোয়ালি থানাধীন বিআরটিসি এলাকায় ২৮ বছর বয়সী এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনা জানার পর পুলিশ অভিযান চালিয়ে পাঁচ ধর্ষককে আটক করেছে।

অভিযুক্ত ধর্ষকরা হল ইসমাইল প্রকাশ চেয়ারম্যান (১৮), মামুন মাতব্বর (২০), ইকবাল হোসেন (২০), জাহাঙ্গীর আলম (২৮) ও মোহাম্মদ হাসান প্রকাশ গুরু (১৮)। এর মধ্যে তিনজন ফলমন্ডি এলাকার ভ্যানগাড়ি চালক ও বাকি দু’জন নিরাপত্তারক্ষী।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বলেন, ধর্ষণের শিকার নারী বিবাহিত। তিনি বিআরটিসি’র ফলমন্ডির আড়ত থেকে ফেলে দেয়া ফল সংগ্রহ করে বায়েজিদের বস্তি এলাকায় বিক্রি করেন। গত মঙ্গলবার গভীর রাতে ওই নারী ফল সংগ্রহ করে ফলমন্ডিতে একটি দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় পাঁচজন পূর্ব পরিচয়ের সুবাদে তাকে ফল দেয়ার কথা বলে ভেতরে নিয়ে যায়। এরপর ফলমন্ডিতে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ভোর পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। ঘটনার পর ওই নারী কোতোয়ালি থানায় অভিযোগ করেন। পুলিশ দ্রুত ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। এরপর ফলমন্ডিতে অভিযান চালিয়ে পাঁচ ধর্ষককে গ্রেফতার করে আদালতে চালান দেয় পুলিশ।  

 

বিডি-প্রতিদিন/৩০ জুলাই ২০১৫/এস আহমেদ

সর্বশেষ খবর