শিরোনাম
সোমবার, ৩ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

রাজধানীতে মটরসাইকেল ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

রাজধানীতে মটরসাইকেল ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

ফাইল ছবি

রাজধানীতে মটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টায় বনানী নৌবাহিনীর সদরদফতরের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশের ভাষ্য- আটকেরা মটরসাইকেল ছিনতাইকারী দলের সদস্য। তারা রাতে পিকআপ ভ্যানের মাধ্যমে মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে চালকের কাছ থেকে ছিনিয়ে নেয়। কখনও মোটরসাইকেল নিজেরাই চালিয়ে নিয়ে যায়, আবার কখনও পিকআপ ভ্যানে তুলে নিয়ে যায়।

পুলিশ জানায়, রবিবার রাতে মটরসাইকেল ছিনতাইয়ের ব্যাপারটি তারা ওয়্যারলেসের মাধ্যমে জানতে পেরে রাতে হাতিরঝিল, মহাখালীর আমতলী এলাকায় ও বনানীর নৌবাহিনীর সদরদফতরের সামনে ব্যারিকেড দেয়। ছিনতাইকারীরা হাতিরঝিলের ব্যারিকেড ভেঙ্গে পালানোর সময় আব্বাস নামে এক পুলিশ কনস্টেবল আহত হন। এ সময় আব্বাসের বুকের হাড় ভেঙ্গে যায়। আব্বাসকে প্রথমে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়।

পরে রাত ৩টার দিকে বনানী নৌবাহিনীর সদরদফতরের সামনে থেকে বেরিকেড ভেঙে পালানোর সময় চার ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, রাতে চার মটরসাইকেল ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়।

 

বিডি-প্রতিদিন/০৩ আগস্ট ২০১৫/ এস আহমেদ

সর্বশেষ খবর