মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

ছাত্রলীগ নেতার নামে ছিনতাই মামলা

ছাত্রলীগ নেতার নামে ছিনতাই মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ কৌশিকের বিরুদ্ধে ছিনতাই মামলা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের মন্নুজান হলের সামনে ছিনতাইয়ের শিকার ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সুমন রেজা মামলাটি করেন। তিনি বলেন, 'আমি রবিবার রাতে মন্নুজান হলের সামনে বান্ধবীর সঙ্গে কথা বলছিলাম। তখন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কৌশিকসহ চারজন আমার সামনে আসেন।

কোনো কথা বলার সুযোগ না দিয়ে কৌশিক আমার সঙ্গে থাকা মোবাইল ফোন সেট, মানিব্যাগ ও বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড ছিনিয়ে নেন। আমাকে মারধরও করেন তারা।'

তবে অভিযোগ অস্বীকার করে কাউছার আহমেদ কৌশিক বলেন, 'আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই এবং এ বিষয়ে কিছুই জানি না।'

এ বিষয়ে রাবির প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান বলেন, ছিনতাই বা মারধরের ঘটনা ফৌজদারি অপরাধের আওতায় পড়ে। ভুক্তভোগী আইনের আশ্রয় নিলে অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, এ ঘটনার আগেও কৌশিকের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছিল। এ ছাড়া সংগঠনের কোনো কাজেই তাকে সম্পৃক্ত করা হয় না।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী সুমন কৌশিককে প্রধান আসামি করে অজ্ঞাত তিন-চার জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

 

 

সর্বশেষ খবর