মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন রেলমন্ত্রী

সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন রেলমন্ত্রী

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ১৬ দিন পর দেশে ফিরেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম আসনের এমপি ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এ সময় মন্ত্রীকে দেখার জন্য বিমানবন্দরে মন্ত্রীর সংসদীয় আসন কুমিল্লার চৌদ্দগ্রাম ছাড়াও কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতা-কর্মী, শুভাকাঙ্খীরা ভিড় করে। মন্ত্রীর মিডিয়া কর্মকর্তা এস.এন ইউসুফ এসব তথ্য জানিয়েছেন।

গত ১৬ জুলাই রেলমন্ত্রী মুজিবুল হক এমপি কুমিল্লায় পৌঁছে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাঁকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর গভীর রাতে তাঁকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালের ডাক্তারের পরামর্শে ১৯ জুলাই ভোরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে মন্ত্রীকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তির পর চিকিৎসা দেয়া হয়।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন তাঁর (মন্ত্রীর) স্ত্রী হনুফা আক্তার রিক্তা, একান্ত সচিব কিবরিয়া মজুমদার, এপিএস জসিম উদ্দিন, ভাতিজা বাহার মিয়া, যুবলীগ নেতা খোরশেদ আলম। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে মন্ত্রী তাঁর বেইলি রোডের সরকারি বাসভবনে যান।

বিডি-প্রতিদিন/ ০৪ আগস্ট ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর