শনিবার, ৮ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

নিলয়ের শরীরে ১২টি আঘাতের চিহ্ন

নিলয়ের শরীরে ১২টি আঘাতের চিহ্ন

রাজধানীর খিলগাঁওয়ে দুর্বত্তদের হাতে নিহত ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয়ের শরীরে ১২টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ময়নাতদন্ত শেষে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এক সংবাদ সম্মেলনে ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক হাবীবুজ্জামান চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, নিলয়ের শরীরে ১২টি আঘাতের চিহ্ন রয়েছে। গলার ও থুতনির আটটি আঘাত গভীর। এছাড়াও শরীরে ছিল আরও চারটি জখম। হত্যা নিশ্চিত করতেই তার শরীরে এতগুলো আঘাত করা হয়েছে। তবে গলার আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক হাবীবুজ্জামান।

এর আগে, ময়নাতদন্ত শেষে নিলয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তার লাশ গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

প্রসঙ্গত, ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায়কে শুক্রবার জুমার নামাজের সময় খিলগাঁও থানার গোড়ান এলাকার ১৬৭ নম্বর বাড়ির পঞ্চম তলায় ভাড়া বাসায় কুপিয়ে হত্যা করে কয়েকজন দুর্বৃত্ত। এ সময় নিলয়ের স্ত্রী আশা মনি বারান্দায় এবং শ্যালিকাকে রান্না ঘরে আটকে রাখে খুনিরা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়। 

বিডি-প্রতিদিন/০৮ আগস্ট, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর